নাইক্ষংছড়ি উপজেলা নির্বাচনে জামায়াত-বিএনপি প্রার্থী বিজয়

Untitled-1

স্টাফ রির্পোটার:

মিয়ানমার সীমান্তবর্তী উপজেলা নাইক্ষংছড়িতে জামায়াত বিএনপি সমর্থিত প্রার্থী বিজয় লাভ করেছে। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উৎসাহ উদ্দীপনায় শান্তিপূর্নভাবে রবিবার উপজেলা নির্বাচন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে জামায়াত সমর্থিত তোফায়েল আহম্মদ, ভাইস চেয়ারম্যান পদে কামালউদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হামিদা চৌধুরী বেসরকারীভাবে নির্বাচিত হওয়ার খবর পাওয়া গেছে।

নির্বাচন অফিস ও দলীয় সূত্রে জানা গেছে, জামায়াত সমর্থিত তোফায়েল আহম্মদ নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ৪ হাজার ৭২৮ ভোট বেশী পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তোফায়েল আহম্মদ মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ১৩৮৩৫, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সফিউল্লাহ আনারস প্রতীক নিয়ে ৯ হাজার ১০৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

অন্যদিকে বিএনপি সমর্থিত প্রার্থী মো. কামাল উদ্দিন চশমা (প্রতীক) এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে হামিদা চৌধুরী (ফুটবল) প্রতীক বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৫টি ইউনিয়নের মোট ভোটার ৩১৪৪৬। এর মধ্যে নারী ১৫৩৫৭ এবং পুরুষ ১৬০৮৯। ২৪টি ভোট কেন্দ্রে ১০৬টি বুথে ভোট গ্রহন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন