নাইক্ষংছড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল কক্সবাজারে উদ্ধার, আটক ২

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন থেকে চুরি হওয়া মোটরসাইকেল কক্সবাজারের লিংকরোড থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) রাত সাড়ে ১১টার সময় সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মির্জা জহির উদ্দিনের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে চুরি হয়ে যাওয়া একটি ডিসকাভার মোটরসাইকেল কক্সবাজার জেলার লিংকরোড নামক এলাকা থেকে উদ্ধারসহ চোরচক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে ।

আটককৃত চোরচক্র সিন্ডিকেট সদস্যরা হল রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের মিঠাছড়ি গ্রামের মৃত আবুল হাসেমের পুত্র সোনা মিয়া (৩৫), কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ার নাজিম উদ্দিনের পুত্র মুহাম্মদ জয়নাল(৩০)।

বিষয়টি ২৫ জুন (শুক্রবার) সকালে নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

পুলিশ জানান, গত ২৪ জুন সোনাইছড়ি থেকে চুরি হয়ে যাওয়া একটি ডিসকাভার মোটরসাইকেল গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে ও দিকনির্দেশনায় সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মির্জা জহির উদ্দিনের নেতৃত্বে এসআই মুফিজউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স অভিযানে কক্সবাজার জেলার লিংকরোড নামক এলাকা থেকে চোরচক্র সিন্ডিকেটের দুই সদস্যসহ মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়। থানা সূত্রে জানা যায়,

আটককৃত চোরচক্র সিন্ডিকেট সদস্যরা চুরির ঘটনা স্বীকার করে। আজ শুক্রবার সকালে আটককৃত দুই আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে বান্দরবান জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন