নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব’-এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রেসক্লাব কার্যালয়ে শনিবার বিকেলে সর্বসম্মতিক্রমে আগামী তিন মাসের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

জাতীয় দৈনিক যায়যায়দিন ও চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা দৈনিক সাঙ্গু ও পার্বত্যনিউজ.কম এর নাইক্ষংছড়ি প্রতিনিধি আব্দুল হামিদকে আহ্বায়ক, দৈনিক মানবজমিন ও স্থানীয় দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আমিনুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক ও দৈনিক সুপ্রভাত, নতুন বাংলাদেশ ও বাঁকখালী পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম কাজলকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক আজাদী প্রতিনিধি এবং দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার-অত্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদীন খালেদ, দৈনিক ইত্তেফাক,সাঙ্গু ও দেশবিদেশ পত্রিকার প্রতিনিধি ও সাবেক সভাপতি ইফসান খাঁন ইমন, টিটিএন, দৈনিক সংবাদ ও আজকের কক্সবাজার পত্রিকার সিনিয়র রিপোর্টার হাফিজুল ইসলাম চৌধুরী, দৈনিক ভোরের পাতা, চট্টগ্রাম মঞ্চ ও সৈকত প্রত্রিকার প্রতিনিধি মো. জয়নাল আবেদীন টুক্কু, দৈনিক মানব কন্ঠ, প্রিয় চট্টগ্রাম ও বাঁকখালী পত্রিকার প্রতিনিধি আব্দুর রশিদ, দৈনিক একাত্তর পত্রিকার প্রতিনিধি মোঃ শাহীন, দৈনিক অগ্রযাত্রা ও ইনানী পত্রিকার প্রতিনিধি মো. ইউনুছ, দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক বাহাদুর, ভোরের ডাক প্রতিনিধি মোহাম্মদ তৈয়ব উল্লাহ, সমুদ্রবার্তা প্রতিনিধি এম আবু শাহমা প্রমুখ। উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যেই একটি পূর্ণাঙ্গ শক্তিশালী কমিটি গঠন করবে বলে সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হয় বিগত ৩ বছর আগে। সর্বশেষ কমিটি গঠিত হয়েছিল ২০১৬ সালের মে মাসে। কিন্তু নানা কারণে নতুন কমিটি গঠনে কোন প্রক্রিয়া হয়নি। এ কারণে ২২ মে ২০২১ ইং বিকালে প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে প্রেসক্লাব বিধি মোতাবেক পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে একটি শক্তিশালী আ্বায়ক কমিটি গঠন করা হয়। নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ত্ব করেন দৈনিক যায়যায়দিন সাঙ্গু’ও পাক্ষিক পার্বত্যনিউজ.কম এর নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন