নাইক্ষ্যংছড়িতে ডাকাতের হামলায় আহত ২

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালায় ডাকাতদলের হামলায় দুই জন গুরুতর আহত হয়েছে। মুমর্ষ অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে উপজেলার চাকঢালা গয়ালকাটা নতুন পাড়ায় এই ঘটনা ঘটে। আহতরা হলো ওই এলাকার নুরুল বাশারের ছেলে মাহামুদুল হক (৩২) ও আবু সৈয়দের গর্ভবতী স্ত্রী মুর্শিদা বেগম (২২)।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ৬নং ওয়ার্ড মেম্বার ফরিদুল আলম জানান, শুক্রবার রাতে ১০-১২জনের অস্ত্রধারী ডাকাত দল নতুনপাড়া এলাকার বাসিন্দা মাহামুদুল হক, মুর্শিদা বেগম ও কহিনুর আক্তারের বাড়িতে হানা দিয়ে বসতবাড়িতে রক্ষিত সম্পূর্ণ মালামাল লুট করে।

এসময় ডাকাত দলের প্রহারে মাহামুদুল হক ও মুর্শিদা বেগম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।

এই প্রসঙ্গে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.আলমগীর শেখ বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি”। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরে মায়ানমার সীমান্ত ঘেষে সোনাইছড়ি-নিকুছড়ি-চাকঢালা পাহাড়ি পয়েন্টে একটি অস্ত্রধারী দুস্কৃতিকারীর দল ঘুরে বেড়াচ্ছে। তারা বেশ কয়েকটি ডাকাতিসহ মানুষের উপর একাধিক হামলাও করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন