parbattanews

নাইক্ষ্যংছড়িতে দুদকের দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগীতা সম্পন্ন

নাইক্ষ্যংছড়িতে দুদকের দুর্নীতি বিরোধী প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় ‘যে কোন রাষ্ট্রের উন্নয়নের পথে দুর্নীতিই প্রধান অন্তরায়’ বিষয়ে বিপক্ষ দল হিসেবে চ্যাম্পিয়ান হয়েছে নাইক্ষ্যংছড়ি মাধ্যমিক বালিকা বিদ্যালয়।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ১১ টায় নাইক্ষ্যংছড়ি হাজি এম এ কালাম সরকারী ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা হয়েছে নাইক্ষ্যংছড়ি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থী সোমাইতা সাদাফ মুমু। এতে রানার্স আপ হয়েছে বিষয়ের পক্ষ দল নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয়।

এ সময় দুর্নীতি বিরোধী প্রতিযোগীতায় প্রধান অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা। সভাপতি ছিলেন, দুদকের ককসবাজার জেলা সমন্বয় অফিসের উপপরিচালক মো. মনিরুল ইসলাম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,দুদকের উপসহকারী পরিচালক পার্থ সাহা ও নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জের প্রতিনিধি এস আই সৌরভ।

প্রতিযোগিতায় মডারেটর ছিলেন, দুদুকের সহযোগী সংগঠন নাইক্ষ্যংছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ। এতে বিচারক ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা,উপজেলা রির্সোস সেন্টারের ইন্সেটেকটর নুরুল আজিম ও নাইক্ষ্যংছড়ি হাজি এম এ কালাম সরকারী কলেজের অধ্যাপক মোহাম্মদ আবদুল মান্নান।

প্রতিযোগিতা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

অতিথিরা চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ হওয়া দল এবং শ্রেষ্ঠ বক্তাকে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। প্রতিযোগিতায় কয়েকশত শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Exit mobile version