নাইক্ষ্যংছড়িতে বিয়ে বাড়িতে দুর্বৃত্তের হানা; স্বর্ণ-টাকা লুট, নববধুসহ আহত ৬

fec-image

পার্বত্য নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালার নতুন পাড়ায় বিয়ে বাড়িতে হামলা করেছে দূর্বত্তরা। এ সময় তারা লুট করে নিয়ে যায় স্বর্ণ-টাকা সহ মূল্যবান সামগ্রি। দূর্বৃত্তের হামলায় আহত হয় নববধুসহ ৬ জন। আহতরা হলো, নববধু ফাতেমা বেগম ( ১৮), বর ছুরত আলম ( ২৭) বর-কনের স্বজন ছৈয়দ আলম (২৬), নুরুল আলম ( ২৪), মোস্তফা খাতুন ( ৬০) ও আনোয়ারা বেগম (৭০)। আহতরা হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ভোররাত ৪ টার দিকে।

বর-কনে উভয় পক্ষের লোকদের অভিযোগ,শরিয়ত মোতাবেক তাদের এ বিয়ে সম্পন্ন হয় পরশুদিন বৃহস্পতিবার সন্ধ্যায়। যথারীতি তারা রাত ১২ টার দিকে ঘুমিয়ে পড়ে। কিন্তু রাত ৪ টার দিকে ১১/১২ জনের একদল অস্ত্রহাতে মূখোশধারী একদললোক ডাকাতের বেশে এসে তাদের মারধর করে দেড় ভরি স্বর্ণ, ৪ হাজার টাকা ও ২ টি মোবাইল সেট নিয়ে যায়।

লোকগুলোর ভয়ানক আচরণে নববধুর কানের দুল জোর করে নেওয়ার সময় কানের লতি (কানের নিচের অংশ) ছিড়ে যায়। নববধূ সহ আহতরা বর্তমানে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসাধীন।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন এ বিষয়ে বলেন, আসলে বিয়য়টি নাটকীয় কর্মকান্ড। মেয়েটিকে পূর্বে একজন বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থহয় নানা কারণে। পরে হয়তো ডাকাতের বেশে লোকজন গুলো আসছিলো কিনা তার সন্দেহ লাগে। বিষয়টি এলাকায় টক অব দ্য নাইক্ষ্যংছড়িতে পরিনত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন