parbattanews

নাইক্ষ্যংছড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান ভষ্মিভূত : ৪০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি

fire_logo-10_0

উপজেলা প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি :

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদরের উত্তর বিছামারা এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে সাতটি ব্যবসায়িক দোকানসহ একটি মোটর সাইকেল সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। অগ্নিকান্ডে ফার্নিসারের দোকান, চায়ের দোকান, মজুদকৃত কাঠ ও মোটর সাইকেলসহ পুড়ে প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবী করেছেন। বুধবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, বুধবার রাত আনুমানিক ২.০০ ঘটিকার দিকে নাইক্ষ্যংছড়ি উত্তর বিছামারা এলাকায় শৈল শক্তি কেজি স্কুল সংলগ্ন মকছুদুর রহমানের মালিকানাধীন মার্কেটের উত্তর ও দক্ষিণ পার্শ্ব থেকে আগুন দেখতে পেয়ে প্রায় দুই ঘন্টা পর্যন্ত চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকান্ডে মার্কেটের দুই পার্শ্বে ব্যাপক ক্ষতি হলেও মাঝখানের অংশে উল্লেখযোগ্য কোন ক্ষতি হয়নি।

তাৎক্ষনিকভাবে অগ্নিকান্ডের সূত্রপাতের বিষয় কিছু জানা যায়নি। তবে ক্ষতিগ্রস্থ কিছু ব্যবসায়ী বৈদ্যুতিক শর্ট সার্কিট ও চায়ের দোকান থেকে অগ্নিকান্ড হয়েছে বলে ধারনা করলেও অনেকে বলছেন দুষ্কৃতিকারীরা শত্রুতার জের ধরে ব্যবসায়িক  প্রতিষ্ঠানে আগুন দিয়েছে।

মার্কেটের ব্যবসায়ী মনু সও, দিলদার মিয়া, সুনিল বড়ুয়া, আবদুল্লাহ, মো: আলী সওদাগর,আবু তাহের, আব্দুল করিমের ব্যবসা প্রতিষ্ঠানে ও দোকানের ভিতর পাকিং করা এনায়েতুর রহমান প্রকাশ মধুর একটি মোটর সাইকেল অগ্নিকান্ডে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ভারপ্রাপ্ত ইনচার্জ  এসআই জাবেদুল ইসলাম জানান, বৈদুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। তবে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।

Exit mobile version