নাইক্ষ্যংছড়িতে মাদরাসা কর্মচারী হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চাকঢালা মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসার কর্মচারী দিদারুল আলম খুনের ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) রাত ৮টায় নিহতের পিতা হাজী মো. ইসলাম সওদাগর বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

উক্ত ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে তানবিরুল ইসলাম নামের ৮ম শ্রেণি পড়ুয়া ছাত্র ঘটনার সাথে সংশ্লিষ্ট না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়। অপর ছাত্র ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া হাফেজ ছৈয়দুল আমিন খুনের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে বান্দরবান আদালতে প্রেরণ করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি তদন্ত শাহজাহান জানান, গ্রেফতার ছৈয়দুল আমিনকে প্রাথমিক জিজ্ঞেসাবাদে খুনের দায় স্বীকার করেছে। তার দেওয়া তথ্য মতে ঘটনাস্থলের পার্শ্বের ধান ক্ষেত থেকে খুনে ব্যবহৃত একটি দেশীয় ধারালো দা রক্ত মাখা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন বলেন, গ্রেফতার ছৈয়দুল আমিন উক্ত মাদ্রাসার ৬ষ্ট শ্রেণির ছাত্র। মাদরাসা ছুটি শেষে ছৈয়দুল আমিনসহ আরেক ছাত্রী মাদরাসার একটি কক্ষে বসে আপত্তিকর অবস্থায় ছিলো। বিষয়টি দপ্তরি দিদারুল আলমের নজরে আসলে মাদরাসা কতৃপক্ষের নিকট জানিয়ে দেয়। এনিয়ে মাদরাসায় সালিশের মাধ্যমে নিষ্পত্তি করা হয়। তবে খুন হওয়া দপ্তরির নিকট একটি আপত্তিকর ভিডিও ধারণ করা ছিল।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন জানান, মাদরাসার ছাত্রের আপত্তিকর ভিডিও ধারণ করার কারণে এ খুনের ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে দিদারুল আলম বাড়ি ফেরার পথে রাস্তায় খুন হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, নাইক্ষ্যংছড়ি, মাদরাসা কর্মচারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন