parbattanews

নাইক্ষ্যংছড়িতে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের সনদপত্র বিতরণ

বাইশারী প্রতিনিধি:

বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে আয়োজিত নাইক্ষ্যংছড়ি উপজেলায় মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সকাল ১০টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ হল রুমে অনুষ্ঠিত সনদ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম।

সহকারী শিক্ষক মুমিনুল ইসলাম সোহেলের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক ডা: মংথোয়াইলা মার্মা, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি উচাথোয়াই চাক, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ, বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ক্রীড়া শিক্ষক মমতাজ আহমেদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মো. নুরুল আমিন, সনাতন চন্দ্র দেব, উৎপল চন্দ্র দাশ, অংক্য হ্লা চাক, কাউছার আলম, একরাম সরকার প্রমুখ।

অনুষ্ঠান শেষে ৩০জন শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

Exit mobile version