নাইক্ষ্যংছড়িতে যাত্রীবাহী ও মালবাহী জীপ খাদে পড়ে নিহত ১, আহত ১৮

fec-image

নাইক্ষ্যংছড়ির দৌছড়ি ইউনিয়নের ধর্মেরছড়ায় ব্রেকফেল করে যাত্রীবাহী ও মালবাহী জীপ খাদে পড়ে ঘটনাস্থলে মারা গেছে-১ জন। নিহতের ব্যক্তি হলেন পাইনছড়ি এলাকার আবদুল কাদের ছেলে জাফর আলম(৫৭) আর আহত হয়েছে-১৮ জন।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।।

আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। আহতরা হলেন, পাইনছড়ি গ্রামের নুমা প্রূ(৬০), থোয়াইছিপ্রু (৭০) মন্জুর আলম (২০), ধুই মং চিং (২৫) থোয়াইচিং প্রু (২) ছালামত উল্লাহ(২৮), আবদুল মান্নান(২০)দেলওয়ার হোসেন (২১) মংথোয়ািচিং (৫০),মোহাম্মদ আমিন(১৮), রিয়াজুল আলম(৩২), বদি আলম (২১) । তৎক্ষনাৎ আহত বাকীদের নাম পাওয়া যায়নি।

দূর্ঘটনায় আহত,মোহাম্মদ হাশেম, বলেন, সপ্তাহিক হাটের দিন গর্জনিয়া বাজার থেকে জরাজীর্ণ জীপ গাড়িটি নাইক্ষ্যংছড়ির দৌছড়ি সড়কে যাত্রা শুরু করে বিকেল সাড়ে ৩টার দিকে। এটির ভেতরে মালামাল আর ৫/৭ যাত্রি। আর জীপ গাড়িটির চালের উপর ১২/১৪ জন। জীপটি সড়কের পাইনছড়ি ধর্মেরছড়া প্রথম উঠনিতে পৌঁছলে হঠাৎ ব্রেক ফেল করে পাহাড়ের পাদদেশে ধাবিত অবস্থায় উল্টে যায়। এ সময় হতাহত হয়।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহত ১ জনকে পুলিশ উদ্ধার করেছ । আহতদের মধ্যে ১৭ জনকে কক্সবাজার হাসপাতালে অপর ১ জনকে নাইক্ষংছড়ি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে পাইনছড়ি বিজিবি ঘটনাস্থলে যান।

এদিকে নাইক্ষ্যংছড়ির উপজেলাা চেয়ারম্যান অধ্যাপক মো শফিউল্লাহ বলেন, আহত ১৭ জনকে নিয়ে তিনি কক্সবাজার সদর হাসপাতালে ছুটে গেছেন। বাকী ১ জনকে চিকিৎসার ব্যবস্থা করেছেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা আরো বলেন, জীপ চালক রবিউল ইসলাম আহত অবস্থায়
জঙ্গলের দিকে পালিয়েছে।

এদিকে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: আবু রায়হান বলেন, হাসপাতালে থাকা কয়েকজন ডাক্তার জরুরিভাবে চিকিৎসা দিয়েছেন আহতদের।

তিনি আরও বলেন, জরুরী চিকিৎসা দিয়ে ১৭ জনকে কক্সবাজার রেফার করা হয়েছে। ১ জন নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন