নাইক্ষ্যংছড়িতে যুব দিবস পালন ও ঋণ বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ‌‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধর বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে যুব দিবস পালিত হয়েছে। মঙ্গলবার( ১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাবে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শামসুদ্দিন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহানশাহ ভুইঞা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মারমা, দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইমরান, উপজেলা পরিসংখ্যান অফিসার রিমন রুদ্র, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সৈয়দ নুর, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার আক্তার উদ্দিন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা শাহা আজিজ, থানা’র প্রতিনিধি পুলিশ অফিসার শামসুদ্দিন মো. রেজা প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা। আলোচনা সভায় বক্তারা বলেন, দেশকে যদি উন্নত করতে হয় তাহলে আজকের যুব সমাজকে এগিয়ে আসতে হবে। সকল প্রকার অসামাজিক কার্যকলাপ থেকে দূরে থেকে দেশ ও জাতীর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। যুবরাই পারে সমাজ থেকে সকল খারাপ কাজকে বিতাড়িত করতে। তাই যুব সমাজকে দেশের জন্য কাজ করতে আহ্বান জানান তারা।

আলোচনা সভা শেষে যুবদের মাঝে ৪ লাখ ৯০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন