নাইক্ষ্যংছড়িতে সম্প্রীতি ও উন্নয়নে অর্থ সহায়তা প্রদান

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির উদ্যোগে দুস্থ পাহাড়ি ও বাঙালিদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এরই নাইক্ষ্যংছড়ি জোনের ব্যবস্থাপনায় জোনের আওতাধীন ১১ জন গরীব অসহায় ও দুস্থ পাহাড়ি বাঙালি জনসাধারণের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এ সময় নাইক্ষ্যংছড়ি জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. রেজাউল করিম অনুষ্ঠানে উপস্থিত থেকে গরীব অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে আর্থিক অনুদান (নগদ অর্থ) হস্তান্তর করেন।

এছাড়া ক্যাপ্টেন রাফি-উস-হাসান, এ্যাডজুটেন্ট, নাইক্ষ্যংছড়ি জোন, বিজিবি সদস্যগণ, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ এবং আর্থিক অনুদান গ্রহণকারী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লে. কর্নেল রেজাউল করিম বলেন, অত্র অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার নিমিত্তে নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃক ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

চিকিৎসা, মেয়ের বিবাহ, শিক্ষা সহায়তা এবং দোছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ রিংওয়ে পাড়া এলাকায় আগুনে পুড়ে যাওয়া ঘর মেরামতের জন্য আবেদনের প্রেক্ষিতে উক্ত আর্থিক অনুদান প্রদান করা হয়।

উল্লেখ্য, সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনসহ পার্বত্য এলাকার সাধারণ জনগণের শান্তি, সম্প্রীতি, খেলাধুলা, শিক্ষা ও জীবনযাত্রার মান্নোয়নের লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি জোন শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অর্থ সহায়তা, অসহায়, উন্নয়নে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন