parbattanews

নাইক্ষ্যংছড়িতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ আহত ৩

সড়ক দুর্ঘটনা

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ১১ বিজিবির ২ নং গেইটের পশ্চিম পাশের মোড়ে সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক পুলিশ সদস্যসহ তিন জন আহত হয়েছে। ১৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

তারা হচ্ছেন রামু উপজেলার গর্জনিয়া পুলিশ ফাঁড়ির কনস্টেবল তৌহিদ (২৮) রামুর কচ্ছপিয়া ইউনিয়নের পূর্ব তিতার পাড়া এলাকার ধনী রাম ধরের স্ত্রী রিনা বালা ধর (৩৫) ও মৃত খলিলুর রহমানের মেয়ে সাজেদা বেগম (৩০)।

আহতদের মধ্যে রিনা বালাকে আশঙ্কাজনক অবস্থায় নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে চিকিৎসক তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পুলিশ সদস্য তৌহিদ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নেন। এ সংবাদ লেখা পর্যন্ত সাজেদা নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘাতক সিএনজি গাড়িটি আটক করে পুলিশ।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনার খবর শুনে তিনি গাড়িটি আটক করে থানা হেফাজতে নিয়ে আসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রামুর গর্জনিয়া বাজার থেকে ছেড়ে আসা কক্সবাজার থ ১১–২২৫০ নং দ্রুতগামী সিএনজি গাড়িটি নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ২ নং গেইটের পশ্চিমের মোড়ে আর একটি সিএনজি গাড়িকে ওভারটেক করার সময় উল্টে গিয়ে  দুর্ঘটনা ঘটে।

Exit mobile version