parbattanews

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবি অধিনায়কদের বিদয়-বরণ

পার্বত্য নাইক্ষ্যংছড়িস্থ ১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লে. কর্নেল মো. নাহিদ হোসেন এর যোগদান ও জোন কমান্ডার লে. কর্নেল শাহ আব্দুল আজিজ আহমেদ এর বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৩ নভেম্বর) বিকালে ১১ বিজিবির হল রুমে উপজেলা পরিষদ, প্রশাসন, স্থানীয় পেশাজীবীদের প্রতিনিধি সাংবাদিক, ব্যবসায়ীদের নিয়ে এক চা চক্র ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপ-অধিনায়ক মেজর কাজী আহাদুল ইসলাম এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিদায়ী জোন কমান্ডার বলেন, দীর্ঘ এক বছর সুনামের সাথে নাইক্ষ্যংছড়ি জোনের জোন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি । সীমান্ত সুরক্ষা, বিজিবির টহলের পাশাপাশি মাদক, অবৈধ, অস্ত্র উদ্ধারসহ বর্তমান বৈশ্বিক করোনা মোকাবেলায় জোন কর্তৃপক্ষ অসাধারণ ভূমিকা রেখেছিলেন ।

অনুষ্ঠানে নবাগত জোন কমান্ডার লে. কর্নেল, মো. নাহিদ হোসাইন বলেন, তিনি সবে মাত্র যোগদান করেছেন। তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, রাষ্ট্র কর্তৃক অর্পিত দায়িত্ব তিনি যথাথতভাবে পালন করবেন। অবৈধ কোন কাজ প্রশ্রয় দেবেন না তিনি। সীমান্ত সুরক্ষ আর রাষ্ট্রীয় সম্পদের প্রতি তার নজর থাকবে সম সময়।

এ অনুষ্ঠানে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, ইউএনও সালমা ফেরদৌস।

উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হোসেন, সাধারণ সম্পাদক মো. উসমানসহ সাংবাদিক ও শিক্ষক প্রতিনিধিরা ।

Exit mobile version