নাইক্ষ্যংছড়িতে ১৪ হাজার ইয়াবাসহ আটক ২

images ুি
নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে প্রায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাতে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী চাকঢালা জুনিয়র হাই স্কুল এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন- টেকনাফের বাসিন্দা হাজী নুরুল আমিনের ছেলে ইসমাইল (৩৫) এবং নাইক্ষ্যংছড়ির চাকঢালার বাসিন্দা আলী আহমদের ছেলে মো. আনোয়ার (১৬)।

বিজিবি ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাকঢালা বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আবদুল খালেকের নেতৃত্বে বিজিবি সদস্যরা নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তবর্তী চাকঢালা জুনিয়র হাই স্কুল এলাকায় অভিযান চালায়। এ সময় দুই ব্যক্তির শরীরে তল্লাশি চালিয়ে ৭০টি পলিথিন প্যাকেটে মোড়ানো ১৩ হাজার ৯৫৪টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি ব্যাটালিয়ানের কমান্ডার লে. কর্নেল শফিকুর রহমান জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ৫০ লাখ টাকা। ধারণা করা হচ্ছে, ইয়াবাগুলো মাদক ব্যবসায়ীরা অরক্ষিত সীমান্তপথে মিয়ানমার থেকে এনে নাইক্ষ্যংছড়ি দিয়ে চট্টগ্রামে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল। আটককৃতদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ৭ এপ্রিল নাইক্ষ্যংছড়ির আষাঢ়তলী গ্রাম থেকে ৩০ হাজার ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ৩১ বিজিবির সদস্যরা। মাত্র ১০ দিনের ব্যবধানে নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ফের ইয়াবার বড় চালানসহ দুই পাচারকারী আটকের ঘটনায় নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন