নাইক্ষ্যংছড়ির নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সালমা ফেরদৌস এর সাথে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ আগস্ট সাকাল সাড়ে ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত ইউএনও-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রেসক্লাবের সাবেক প্রধান উপদেষ্টা ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এবং সিনিয়র সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ, আহ্বায়ক আব্দুল হামিদ, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, প্রেসক্লাবের সাবেক সভাপতি বর্তমান সদস্য ইফসান খান ইমন, সদস্য জয়নাল আবদ্দিন টুক্কু, সদস্য মো. হাফিজুল ইসলাম চৌধুরী সদস্য আব্দুর রশিদ, সদস্য মো. ইউনুছ, সদস্য মো: শাহীন ,সদস্য মো. তৈয়ব উল্লাহসহ উপজেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। নাইক্ষ্যংছড়ি উন্নয়ন নিয়ে প্রশ্নের জবাবে তিনি রাজনীতিবিদ, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি সর্বোপরি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি নাইক্ষ্যংছড়িতে সাংবাদিকদের সক্রিয় ভূমিকায় ভূয়শী প্রশংসা করেন।

উল্লেখ্য, তিনি গত ২২ জুলাই নাইক্ষ্যংছড়ি উপজেলায় যোগদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন