নাইক্ষ্যংছড়ি থানার একশ গজের মধ্যে ৬ ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ চুরি

Nc news pic-13-05-16 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের ৬টি ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে প্রায় ১লক্ষ ৩২ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট নিয়ে গেছে চোরের দল। বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের সামনে ইকরা মার্কেটে তিনটি ও থানার মোড় এলাকায় তিনটি দোকানে গণচুরি সংগঠিত হয়।

তবে বেরসিক চোরের দল দোকানে রক্ষিত মূল্যবান জিনিসপত্র না নিলেও প্রতিটি দোকানের ড্রয়ার হাতিয়ে নগদ টাকা লুট করেছে। থানার এরিয়ার একশ গজের মধ্যে অভিনব কায়দায় এ চুরির ঘটনাকে আইন শৃঙ্খলার অবণতি হিসেবে মনে করছেন ব্যবসায়ী মহল।

জানা গেছে, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের সামনে ইকরা মার্কেটে রুপন নাথ‘র মালিকানাধীন ইলেক্ট্রনিক দোকানের তালায় এসিড জাতীয় পদার্থ ডেলে তালা খুলে দোকানের ড্রয়ারে রক্ষিত নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা, জাহাঙ্গীর আলমের স্টেশনারি দোকান থেকে সাড়ে ৪শত টাকা ও একটি মোবাইল সেট, নুরুল ইসলামের মালিকানাধীন ফার্মেসি থেকে ৫শত টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়। চোরের দল একই কায়দায় থানা মোড় এলাকায় দু‘টি মুদি দোকান ও একটি পানের দোকান থেকে প্রায় দেড় হাজার টাকা চুরি করে। উপরোক্ত তিনটি দোকানে ল্যাপটপ, নতুন মোবাইল সেটসহ মূল্যবান লক্ষ লক্ষ টাকার জিনিসপত্র থাকলেও বেরসিক চোরের দল তা নিয়ে যায়নি।

তবে থানা এলাকার একশ গজের মধ্যে দুর্ধষ এ চুরির ঘটনায় ব্যবসায়ী মহলের মাঝে আতংঙ্ক দেখা দিয়েছে। ব্যবসায়ী রুপন নাথ, জাহাঙ্গীর আলম, নুরুল ইসলাম জানান- ‘প্রতিটি দোকানের ৪টি তালা চোরের দল না ভেঙ্গে সুকৌশলে খুলে চুরি করায় আমরা আতঙ্কিত। এ অবস্থায় একাধিক তালা দিয়েও ব্যবসার নিরাপত্তা দেওয়া সম্ভব নয় বলে জানান তারা।’

এ বিষয়ে জানতে চাইলে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের জানান, অভিনব কায়দায় চুরির ঘটনায় তিনি নিজেও মর্মাহত। ঘটনার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে চুরির এ ঘটনায় আইন শৃঙ্খলা অবনতি হওয়ার সুযোগ নেই বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন