parbattanews

নাইক্ষ্যংছড়ি বাইশারী ও দোছড়ি ইউপিতে নির্বাচিত হলেন যারা

ইউনিয়ন পরিষদ নির্বাচন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

তৃতীয় দফায় নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দোছড়ি ইউনিয়নে কিছু বিচ্ছন্ন ঘটনার মধ্যদিয়ে শেষ হয়েছে। দোছড়ি ইউনিয়নের একটি কেন্দ্রে ফলাফল স্থগিতসহ বাইশারী ইউনিয়নের একটি কেন্দ্রে ভোট কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়ার কারণে প্রায় ৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ বন্ধ ছিল। পরে বিজিবির স্ট্রাইকিং ফোর্স এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে পুনরায় ভোট গ্রহণ কার্যক্রম শুরু করে। এ ছাড়া অন্য কোন কেন্দ্রে বড় ধরনের কোন ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচন অফিস সূত্র জানিয়েছে, দোছড়ি ইউনিয়নে ১হাজার ৭৬৩ ভোট পেয়ে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী রশিদ আহামদ পেয়েছেন ১হাজার ৩৪৩ ভোট।

এই ইউনিয়নের ৯টি কেন্দ্রের মধ্যে ১নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে নুুরুল ইসলাম, ২নং ওয়ার্ডে নুরুল আলম, ৩নং ওয়ার্ডে থোয়াই চিং অং চাক, ৪নং ওয়ার্ডে মো. ইমরান, ৫নং ওয়ার্ডে নুর মোহাম্মদ, ৬নং ওয়ার্ডে মো. জমির হোসেন, ৭নং ওয়ার্ডে দুই মেম্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে, ৮নং ওয়ার্ডে শফিকুর রহমান, ৯নং ওয়ার্ডে পাইংপিয় ম্রো।

সংরক্ষিত ১,২ ও ৩নং ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছে রেহেনা বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মোসফেকা খানম।

অপরদিকে বাইশারী ইউনিয়নে ৪হাজার ৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মো. আলম কোম্পানী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী মনিরুল হক মনু পেয়েছেন ২হাজার ৭৩৪ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী নুরুল হাকিম মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ৩৪২ ভোট।

এই ইউনিয়নের ১নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছে আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ডে শাহাব উদ্দিন, ৩নং ওয়ার্ডে আবুল হোসেন, ৪নং ওয়ার্ডে আনোয়ার সাদেক, ৫নং ওয়ার্ডে নুরুল আজিম, ৬নং ওয়ার্ডে থোয়াইচাহ্লা চাক, ৭নং ওয়ার্ডে নুরুল আজিম, ৮নং ওয়ার্ডে আবদুর রহিম, ৯নং ওয়ার্ডে আবু তাহের।

এ ছাড়াও সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছেন রাজিয়া বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে সেলিনা আক্তার, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে সাবেকুন্নাহার।

Exit mobile version