নাইক্ষ্যংছড়ি সরকারি কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

fec-image

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার হাজী এম এ কালাম সরকারি কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) সকাল দশটায় কলেজ ছাত্রলীগের ব্যানারে কলেজ এবং উপজেলার নেতা-কর্মীদের নিয়ে আনন্দ মিছিল এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

কলেজ অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইফতেখার উল আবরারের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

প্রধান অতিথি তসলিম ইকবাল চৌধুরী বলেন, ছাত্রলীগ করতে হলে আগে ভালো ছাত্র হতে হবে। কলেজে ছাত্র-ছাত্রীদের যদি কোন ধরনের কোন সমস্যা হয়, ভর্তি বা বইয়ের ব্যাপারে কোন ধরনের সমস্যা হয়, তাহলে কলেজ ছাত্রলীগের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ এ বিষয়ে সহযোগিতা করে যাবে।

তিনি কলেজ ছাত্রলীগকে উদ্দেশ্য করে বলেন, কলেজে যেন কোন বহিরাগত এসে কলেজ ছাত্রলীগের নাম ভাঙিয়ে কলেজের এবং সংগঠনের সুনাম নষ্ট না করে সেদিকে খেয়াল রাখতে হবে।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ক্যানোয়ান চাক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সানজিদা আক্তার রুনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফান রায়হান মাহবুব ও সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি, প্রতিষ্ঠাবার্ষিকী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন