parbattanews

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্য হাতির আক্রমনে কৃষকের মৃত্যু

 

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্য হাতির আক্রমনে এক কৃষকের করুণ মৃত্যু হয়েছে। রোববার ভোর ৫টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের মায়ানমার সীমান্তবর্তী আশারতলীর পর্দানঝিরি নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- মৃত আব্দু নবীর পুত্র রশিদ আহমদ(৫৬)। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের আশারতলীর পর্দানঝিরির বাসিন্দা।

জানা গেছে, নিহত কৃষক রশিদ আহমদ তার বাড়ীর পার্শ্বে ঢং বেধেঁ নিজ ধান ক্ষেত পাহারা দিত। গত ২মে থেকে তার চাষাবাকৃত পাকা ধান ঘরে নিয়ে আসছে। রাত হওয়ায় বাকী ধান ক্ষেত থেকে নিয়ে আসতে পারিনি। ওই ধান পাহারা দেওয়ার জন্য গেলে পথে বন্য হাতির আক্রনের শিকার হন। এ সময় নিহত আব্দু রশিদ দুই-থেকে তিনটি বন্য হাতির আক্রমণে ঘটনাস্থলে নিহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রঞ্জন চৌধুরী তাকে মৃত্যু ঘোষণা করেন।

নাইক্ষ্যংছড়ির রেঞ্জ কর্মকর্তা আবু বকর সিদ্দিক বলেন, নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফয়েজ উল্লাহ থেকে পর্দানঝিরিতে বন্য হাতির আক্রমনে রশিদ আহমদ নামের এক কৃষকের মৃত্যুর সংবাদ পেয়েছি। সংবাদ পেয়ে প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

Exit mobile version