নাইক্ষ্যংছড়ি সীমান্তে ১০ লাখ টাকার বিদেশি সিগারেটসহ ২ পাচারকারী আটক

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইক্রো ভর্তি ১০ লাখ টাকার বিদেশি সিগারেট জব্দসহ ২ পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম তদন্তকেন্দ্র পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে বিদেশি সিগারেট সহ এই ২ পাচারকারীকে আটক করে । এ সময় পাচারকারীদের ব্যবহৃত একটি মাইক্রো বাস জব্দ করা হয় যার নং চট্রমেট্রো চ (১১-৮৬২০)।

শনিবার (১৭ ডিসেম্বর ) সকাল সাড়ে ১১টার দিকে ঘুমধুম ৪নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত নোহা গাড়ি তল্লাশি করে ৩ হাজার ৫০০ প্যাকেট বিদেশি সিগারেটসহ দুই যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলো- চটগ্রাম জেলা সাতকানিয়া থানার দারিয়ার দিঘি এলাকার সাব্বির আহমদের ছেলে মো. রফিক (১৮) এবং কক্সবাজার জেলা টেকনাফ থানার হোয়াইক্ষ্যং এলাকার ছেনু মিয়ার ছেলে মো. ফয়সাল ১৯।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে এসব সিগারেট উদ্ধার করা হয়। আটককৃত রফিক এবং ফয়সালের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, নাইক্ষ্যংছড়ি, পাচারকারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন