parbattanews

নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংকে সর্বোচ্চ রেমিটেন্স বেনিফিসিয়ারদের সম্মাননা

Sonali Bank news pic
নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংকের উদ্দোগে সর্বোচ্চ রেমিটেন্স বেনিফিসিয়ারদের সম্মাননা দেওয়া হয়েছে। মঙ্গলবার (৩১ মে) ব্যাংক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিন জনকে এ সম্মাননা দেওয়া হয়।

ব্যাংক ম্যানেজার মোহাম্মদ শফিউল কাদের সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড এর বান্দরবান আঞ্চলিক কার্যালয়ের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. শাহজাহান আলম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- বর্তমানে প্রবাসীদের রপ্তানির সাথে রেমিটেন্স যুক্ত হওয়ায় দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রগতি ত্বরান্বিত হচ্ছে। দেশ ও জাতির স্বার্থে সোনালী ব্যাংকের মাধ্যমে আরো বেশি বেশি রেমিটেন্স পাঠানোর আহ্বান জানান এবং ব্যাংক ম্যানেজারের সার্বিক কর্মকান্ডের প্রশংসা করেন।

অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তৃতায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন বলেন- প্রবাসীদের সর্বোচ্চ রেমিটেন্স বেনিফিয়িারদের ধারাবাহিক সম্মানা অব্যাহত রাখতে হবে। এতে করে অবৈধ পথে বৈদেশিক অর্থ আসা কমে যাবে।

ব্যাংক কর্মকর্তা হিল্লোল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ব্যাংক কর্মকর্তা ম. ফখরুল আলম, অনুপম মার্মা, ক্যাচাপ্রু মার্মা, অসিম বড়ুয়া, ফেরদৌস আলম সিকদার, সাংবাদিক জাহাঙ্গীর আলম কাজল প্রমুখ।

অনুষ্ঠানে শেষে নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক শাখায় সর্বোচ্চ রেমিটেন্স বেনিফিসিয়ারীদের মধ্যে মোহসেনা আক্তারকে প্রথম, সুবর্ণা শর্মা দ্বিতীয় ও ছৈয়দ আলমকে তৃতীয় হিসেবে পুরষ্কৃত করা হয়।

Exit mobile version