parbattanews

নানা আয়োজনে লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর ৮ ফিল্ড রেজিমেন্টের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

untitled-1-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর ৮ ফিল্ড রেজিমেন্টে আর্টিলারির  ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার দিবসটি পালন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ফানুস উড়ানো, প্রীতিভোজ এবং প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: আবুল কালাম শামসুদ্দিন রানা আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান। এ সময় লক্ষ্মীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর রাসেল আহমেদসহ পদস্থ সেনা অফিসারগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য বাবু রেম্রাচাই চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, থানার অফিসার্স ইনচার্জ মো: আরিফ ইকবালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে সেনাজোয়ানদের পাশাপাশি ঢাকা থেকে আগত সারগাম ব্যান্ড’র অতিথি শিল্পী, স্থানীয় নৃত্য শিল্পীরা অংশ নেন।

পরে শিল্পীদের হাতে সৌজন্য পুরস্কার তুলে দেন মিসেজ জোন কমান্ডার এবং সকলের উদ্দেশ্যে সুভেচ্ছা বক্তব্য রাখেন ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: আবুল কালাম সামশুদ্দিন রানা, পিএসসি,জি। এর আগে সন্ধ্যা দিনটিকে স্মরনীয় করে রাখতে আকাশ প্রদীপ প্রজ্জ্বলন হিসেবে ফাঁনুস উড়ানো হয়।

Exit mobile version