নানিয়ারচরে ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

fec-image

রাঙামাটির নানিয়ারচরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে নানিয়ারচর থানা সংলগ্ন মাঠে আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

এসময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. অর্জুন দেবনাথ, উপজেলা মৎস্য কর্মকর্তা তোফাজ্জল হোসেন ফাহিম, উপজেলা রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামাল, যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল হক, ক্রীড়া ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা আবুল বাশারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নানিয়ারচর উপজেলা ক্রীড়া সম্পাদক রিপন দাশ জানায়, মহান বিজয় দিবস উপলক্ষে নানিয়ারচরে ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে নানিয়ারচর উপজেলা প্রশাসন। এতে সাবেক্ষ্যং, নানিয়ারচর সদর, বুড়িঘাট ও ঘিলাছড়ি ইউনিয়ন অংশগ্রহণ করে।

অনুষ্ঠিত টুর্নামেন্টে নানিয়ারচর ও বুড়িঘাট ইউনিয়নকে হারিয়ে সাবেক্ষ্যং ও ঘিলাছড়ি ইউনিয়ন ফাইনালে অংশগ্রহণ করে। ফাইনালে ঘিলাছড়ি ইউনিয়নকে ৩-১ হারিয়ে বিজয় অর্জন করে সাবেক্ষ্যং ইউনিয়ন।

অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে মেডেল, ট্রফি ও পুরস্কার বিতরণ করেন। এতে সেরা গোল রক্ষক হিসেবে পুরস্কার লাভ করে মার্কিন চাকমা ও সেরা গোলদাতা দেবদূত চাকমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর, ফুটবল টুর্নামেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন