নানিয়ারচরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ

fec-image

রাঙামাটির নানিয়ারচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব (বালক-বালিকা) অনুর্ধ্ব১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) বিকালে উপজেলা সংলগ্ন মাঠে নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, স্থানীয় ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা শিক্ষা অফিসার নিমি চাকমা, নানিয়ারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংগদ চাকমা, উপজেলা মডেল রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামাল ও উপজেলা ক্রীড়া সম্পাদক রিপন দাশ প্রমূখ।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, বিগত সময়ে উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতেও খেলোয়াড়দের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এদিকে যাচাই-বাছাই শেষে খেলোয়াড়দের জেলা পর্যায়ে পাঠানোর কথা বলেন নির্বাহী অফিসার। লেখাপড়ার পাশাপাশি ভাল খেলাধুলার মাধ্যমে উন্নত ক্যারিয়ার গড়ার কথাও জানান তিনি।

অনুষ্ঠিত ফাইনাল খেলায় নানিয়ারচর ইউনিয়ন বুড়িঘাট ইউনিয়নকে ২ গোলে (বালক) জয়লাভ করে। এছাড়াও নানিয়ারচর ও সাবেক্ষ্যং ০ (শুন্য) এবং বুড়িঘাট ও ঘিলাছড়ি ইউনিয়ন যৌথভাবে ১ গোলে জয়লাভ করে।

খেলা শেষে অতিথিরা খেলোয়াড়দের মাঝে মেডেল, রানার্স আপ ও চ্যাম্পিয়ন দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টুর্নামেন্টের ফাইনাল, নানিয়ারচর, পুরষ্কার বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন