নানিয়ারচরে ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় মো. রাসেল (২৬) নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (০৮জুন) দিনগত রাত ৯টার দিকে উপজেলার দূর্গম সাবেক্ষণ ইউনিয়নের বেতছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে একদল মুখোশ পরিহিত সন্ত্রাসী সাবেক্ষং ইউনিয়নের বেতছড়ি পাড়ার ব্যবসায়ী রাসেলের দোকানে এসে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। তিনি এসময় ঠোঁটে গুলিবিদ্ধ হন।

তারা আরও জানায়, ব্যবসায়ী রাসেল ওই এলাকার বাসিন্দা মৃত জহির আহম্মদের ছেলে। ব্যবসায়ী রাসেলের বড় ভাই ও পাশ্ববর্তী ব্যবসায়ী মো. রিপন এবং তার স্ত্রী মিলে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মাহিন্দ্র গাড়িতে পাশ্ববর্তী জেলা খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে গেছে। বর্তমানে শেষ খবর পাওয়া পর্যন্ত তার চিকিৎসা চলছে।

রাসেলের বড়ভাই রিপন পার্বত্যনিউজকে জানান, তার ভাইয়ের বেতছড়ি বাজারে মুদি ও কসমেটিক্সের দোকান রয়েছে। রাতে একদল সন্ত্রাসীরা এসে দোকানে বসা তার ভাইকে গুলি করে চলে যায়। তবে কে বা কারা গুলি করেছে তা তিনি জানেন না।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ ব্যবসায়ী রাসেলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পাশ্ববর্তী জেলা খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুলি, গুলিবর্ষণ, গুলিবিদ্ধ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন