নারীরা সর্বক্ষেত্রে অবদান রাখছে : রামু উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভায় বক্তারা

kaaaaaaaaaaaaaaaa

রামু প্রতিনিধি:
কক্সবাজারের রামু উপজেলায় নারী উন্নয়ন ফোরামের এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মোহাম্মদ মাহবুবউল করিম।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের যুগ্ম সচিব দীপক চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ সচিব আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খান, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম, ভাইস চেয়ারম্যান আলী হোসেন, ভাইস চেয়ারম্যান ও নারী ফোরাম নেত্রী ফরিদা ইয়াছমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন মোহাম্মদ ইউসুফসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, উপজেলা নারী উন্নয়ন ফোরামের নেতৃবৃন্দ ও মহিলা মেম্বারগণসহ একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারি সুপানন্দ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, নারী উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং আজ নারীরা সর্বক্ষেত্রে অবদান রেখে চলেছে। বক্তারা আরো বলেন নারীদের ব্যতিরেকে দেশ, জাতি ও সমাজের উন্নয়ন আশা করা যায় না। তাই নারীদের এগিয়ে নিতে সামাজিক সকল বৈষম্য দূর করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন