parbattanews

নাসির হত্যাচেষ্টা মামলায় দুই যুবলীগ নেতা জেল হাজতে

অভিযুক্ত দুই যুবলীগ নেতা আরিফ ও মিজান

নাসির হত্যাচেষ্টা মামলায় চার্জশীটভূক্ত ৭ আসামির মধ্যে দুইজনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। আসামিরা হলেন, রাঙ্গামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফ এবং জেলা যুবলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান।

রবিবার (৬ সেপ্টেম্বর) সকালে রাঙ্গামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক প্রবাল চক্রবর্তীর আদালতে হাজির হয়ে আসামিরা জামিন চাইলে আদালত নথিপত্র পর্যালোচনা করে দুই আসামিকে জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন এবং বাকিদের জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা গেছে, আসামীরা জামিনের জন্য আদালতে আবেদন করেছিলেন। আবেদন পর্যালোচনা করে ৪ জনকে জামিন এবং ২ জনের আবেদন নামঞ্জুর করেছেন। এর আগে এই মামলার আরেক আসামি মীর শাকিল গ্রেফতার হয়ে কারাবরণের পর জামিন পেয়েছিলেন।

অন্তবর্তীকালীন যারা জামিন পেয়েছেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব খান, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দীপংকর দে, কলেজ ছাত্রলীগের সদস্য আজমীর হোসেন।

উল্লেখ্য, ২৭ জানুয়ারি রাঙ্গামাটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসিরকে কূপিয়ে এবং পায়ের রগ কেটে গুরুতর আহত করে একদল যুবক। পরে ৩১ জানুয়ারি থানায় মামলা নথিভুক্ত করে পুলিশ । কিন্তু করোনা ভাইরাসের কারণে আদালতের বিচারিক কাজ দীর্ঘদিন বন্ধ থাকায় আজ রবিবার আসামীরা আদালতে জামিনের জন্য যান।

Exit mobile version