parbattanews

নিখোঁজ মাদ্রাসার ছাত্র আড়াই মাসেও সন্ধান মেলেনি

Pic Ukhiya 02-03-2017 (2) copy

উখিয়া প্রতিনিধি:

মাদ্রাসার ছাত্র হামিদ হোছাইন (১২) নিখোঁজ হওয়ার আড়াই মাস পরও তার সন্ধান পাওয়া যায়নি। ছেলেকে আদৌ খুঁজে পাবে কিনা আশায় মা-বাবা অসহায়ত্ববস্থায় শঙ্কিত হয়ে পড়েছে। নিখোঁজ ছেলেকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন অভিভাবক।

জানা যায়, রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ারদীঘি গ্রামের দরিদ্র কৃষক ছৈয়দ হোছাইনের পুত্র হামিদ হোছাইন স্থানীয় দারুণ উলুম মাদ্রাসায় তৃতীয় শ্রেণীতে অধ্যায়নরত।

পিতা জানান, গত আড়াই মাস পূর্বে ছেলে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। সে থেকে অদ্যবদি নিখোঁজ ছেলেকে আত্মীস্বজনের বাড়ি থেকে শুরু করে সম্ভাব্য বহু জায়গায় খোঁজাখুঁজি করে এখনো সন্ধান পাওয়া যায়নি। বর্তমানে ছেলের খোঁজে পিতা-মাতা প্রায় পাগল হয়ে পড়েছে।

মা সাবেকুন নাহার বলেন, আমার ছেলে হামিদ কে আর খুঁজে পাব কিনা জানি না। প্রতিদিন নিখোঁজ ছেলের সন্ধানে এদিক ওদিক ছুটে বেড়াচ্ছি। কিন্তু ছেলেকে পাচ্ছি না।

খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মাবুদ জানান, নিখোঁজ ছেলের পিতা-মাতা বিষয়টি তাকে অবহিত করেছে। পরিষদের পক্ষেও নিখোঁজ ছেলের সন্ধানে সাধ্যমত চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। এদিকে নিখোঁজ মাদ্রাসার ছাত্র হামিদ কে কেউ সন্ধান পেলে মোবাইল নং- ০১৮৮২৪২৭৫৭০ ফোন করার জন্য পরিবারের পক্ষে অনুরোধ করা হয়।

Exit mobile version