parbattanews

নিদানিয়া ধানের শীষের নির্বাচনী জনসভায় শাহজাহান চৌধুরী


উখিয়া প্রতিনিধি :
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী জালিয়াপালংবাসীকে হাসি ফুটাতে ও শান্তির পরিবেশ ফিরিয়ে আনতে নুরুল আমিন চৌধুরীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেছেন, চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরীর মত শান্তিপ্রিয় মানুষ আর পাবেন না। সুখ ও শান্তি চাইলে ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার জন্য মা-বোনদেরকে নিয়ে কাল ৪ জুন শনিবার ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের দু:শাসন, নির্যাতন, দুর্নীতি ও লুটপাট থেকে দেশকে রক্ষা করতে বিএনপির মনোনীত প্রার্থী নুরুল আমিন চৌধুরীর বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করার জন্য সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে।
বৃহস্পতিবার বিকেলে ধানের শীষ মার্কার বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষনে শাহজাহান চৌধুরী এ কথা গুলো বলেন।

জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মেম্বার ছলিম উল্লাহর সভাপতিত্বে নিদানিয়া এলাকায় অনুষ্ঠিত ধানের শীষ মার্কার নির্বাচনী জনসভায় বিশেষ অতিথি ছিলেন, উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বিএনপির মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরী।

বক্তব্য রাখেন, বিএনপি নেতা জহুর আহমদ চৌধুরী, রফিকুল হুদা চৌধুরী, আব্দুল করিম, জামায়ত নেতা মাওলানা আব্দুল হক, ফজলি, যুবদল নেতা নুরুল আজিজ, ছাত্রদল নেতা সিরাজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

এদিকে বিকেল ৩টায় নিদানিয়া এলাকায় ধানের শীষ মার্কার নির্বাচনী শেষ জনসভায় মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে। সভার পূর্বেই চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরীর সমর্থক ও ভোটারদের ঢল নামে।

Exit mobile version