parbattanews

নিবন্ধন পাওয়ায় পার্বত্যনিউজ.কমকে পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদের অভিনন্দন

পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজারের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পার্বত্যনিউজ.কম সরকারি নিবন্ধন পাওয়ায় পার্বত্য চট্টগ্রামের মেধাবী ছাত্রদের সংগঠন ‘পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদ’ অভিনন্দন জানিয়েছে।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় অফিসে গিয়ে পার্বত্যনিউজ.কম এর সম্পাদক জনাব মেহেদী হাসান পলাশের হাতে ফুলের তোড়া দিয়ে তারা অভিনন্দন জানান এবং শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন।

এ উপলক্ষ্যে সংগঠনটি একটি প্রেস বিজ্ঞপ্তিও দিয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৯/০৭/২০২২ তারিখে তথ্য অধিদপ্তর কর্তৃক পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের অত্যন্ত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পার্বত্যনিউজ.কম অনলাইন মিডিয়া কার্যক্রম পরিচালনা করার জন্য নিবন্ধনভুক্ত হয়েছে জেনে আমরা আনন্দিত। দীর্ঘদিন যাবৎ পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন সমস্যা নিয়ে এই নিউজ পোর্টাল যেভাবে কাজ করে যাচ্ছে তা বরাবরের মতো অব্যাহত থাকবে বলে আমরা আশা করি। আমরা আরো আশা করি যে, পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন জাতিগোষ্ঠীর সমস্যা চিহ্নিত করে বাংলাদেশের সমস্ত জনগণের কাছে পৌঁছে দেয়ার যে সৎ-সাহসী ও কলমের লড়াই করে যাচ্ছে তা অব্যাহত থাকবে। পার্বত্যনিউজ এর এই অগ্রযাত্রায় পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদ এর সর্বোচ্চ সমর্থন থাকবে ইনশাআল্লাহ। আমরা পার্বত্যনিউজ পরিবারের সার্বিক মঙ্গল কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা মো. আলমগীর হোসেন, উপদেষ্টা মিনহাজ মুরশীদ তৌকী, পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদের সভাপতি ঢাবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র সাদিক কায়েম, সাধারণ সম্পাদক ঢাবি মার্কেটিং বিভাগের ছাত্র সাইফুল ইসলাম রিমন, সদস্য ঢাবি আইন বিভাগের ছাত্র হাবিবুল্লাহ, ঢাবি মার্কেটিং বিভাগের ছাত্র জাকের হোসেন শাহীন প্রমুখ।

Exit mobile version