parbattanews

নিরাপত্তার দাবিতে রবিবার রাঙ্গামাটিতে সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট

পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিনিধি :

সশস্ত্র সন্ত্রাসীদের জিম্মি দশার হাত থেকে রক্ষার জন্য সড়ক ও পানি পথে পরিবহন ও যানবাহন চলাচলে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার দাবিতে রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিবহন ধর্মঘট পালন করবে রাঙামাটি জেলা বাস, ট্রাক মালিক ও শ্রমিক নেতারা।

এর আগে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেওয়া হলেও শনিবার বিকেলে জেলা প্রশাসকের সাথে এক বৈঠকের পর জেলা প্রশাসক ও পুলিশর সুপারের আশ্বাসের ভিত্তিতে নেতারা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের পরিবর্তে শুধুমাত্র রবিবার  সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালনের সিদ্ধান্ত নিয়েছে। রাঙামাটি বাস মালিক সমিতির সভাপতি মঈন উদ্দিন সেলিম শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় শহরের পৌরট্রাক টার্মিনালে ট্রাক মালিক ও শ্রমিক সমিতির কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রবিবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ঘোষণা দেয়া হয়।

এদিকে বিষয়টি নিয়ে শনিবার বিকেলের রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে পরিবহন নেতাদের সাথে বৈঠকে করেন রাঙামাটি জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান ও রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুর হাসান। বৈঠকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পরিবহন নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে তাদের দাবি পূরণে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

Exit mobile version