নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে লামায় বিএনপির বিক্ষোভ

PICT0007_New1

লামা প্রতিনিধি:

নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বান্দরবানের লামায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা বিএনপি এবং অংগসংগঠনের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। উপজেলা তাঁতী দলের ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, পৌর বিএনপির সভাপতি আবদুর রব, উপজেলা তাঁতী দলের আহবায়ক ফজর আলী ফজল, পৌর যুবদলের আহবায়ক সুলতান আকবর মোমিন, উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ করিম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবী না মানা পর্যন্ত আন্দোলন চলবে।

এদিকে, একই দিন বিকালে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিঠুনসহ অপরাপর নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক ও যুবদলের ব্যানারে অনুষ্ঠিত মিছিলে বান্দরবান জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মুছা ফারুকী নেতৃত্ব দেন। এ বিক্ষোভ  মিছিলটিও শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে পৌরসভা মার্কেট প্রাঙ্গনে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মুছা ফারুকী, উপজেলা যুবদল আহবায়ক সাইফুদ্দিন ও সদস্য ইউছুপ আলী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন