parbattanews

নির্বাচনী প্রতীক পেয়ে মাটিরাঙ্গার নির্বাচনী মাঠে জমজমাট প্রচারণা

Mati....

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়ে মাটিরাঙ্গার নির্বাচনী মাঠে নেমে পড়েছেন সব প্রার্থীরা। সঙ্গে শত শত কর্মী-সমর্থক। নির্বাচনে বিজয়ের স্বাদ পেতে মরিয়া হয়ে উঠেছে প্রতিদ্বন্ধি প্রার্থীরা। প্রতীক বরাদ্ধ দেয়ার পরপরই কোন কোন প্রার্থীর পক্ষে নির্বাচনী মাইকিং শুরু করা হয়েছে মাটিরাঙ্গায়। সবমিলিয়ে মাটিরাঙ্গায় নির্বাচনী আবহ তৈরী হয়েছে। সকলের দৃষ্টি জুড়ে কাঙ্ক্ষিত বিজয়ের সেই মহেন্দ্রক্ষণ ১৯ ফেব্রুয়ারী।

আগামী ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে আজ প্রার্থীদের বিপরীতে প্রতীক বরাদ্ধ দেয়া হয়। খাগড়াছড়ির জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো: মাসুদ করিম তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেন।

চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক ‘মোটর সাইকেল’ মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু ‘আনারস’ মো: আবুল কাশেম ভুইয়া ‘দোয়াত-কলম’, আলকাছ মিয়া ‘কাপ-পিরিচ’ প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগ সমর্থিত মো: রফিকুল ইসলাম ‘মাইক’, বিএনপি সমর্থিত মো: দেলোয়ার হোসেন ‘চশমা’, ইউপিডিএফের হেমেন্দ্র ত্রিপুরা ‘টিউব ওয়েল’ ও জামাত সমর্থিত মো: আমান উদ্দিন ‘টিয়াপাখি’ প্রতীক পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যানদের মধ্যে হোসনেআরা বেগম ‘পদ্মফুল’, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হাসিনা বেগম ‘কলস’, বিএনপি সমর্থিত প্রার্থী মনোয়ারা বেগম ‘হাঁস’ প্রতীক বরাদ্ধ পেয়েছেন।

এদিকে প্রতীক বরাদ্ধ পাওয়ার পরপরই মাটিরাঙ্গা সদরে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মিছিল করেছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক। চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মো: তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা বেগম‘র সমর্থনে মাটিরাঙ্গা বাজারে নেতাকর্মীদের সাথে নিয়ে গনসংযোগ করেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী। মিছিল মাটিরাঙ্গায় ভোট প্রার্থনা করে মাইকিং শুরু করেছেন চেয়ারম্যান প্রার্থী মো: আবুল কাশেম ভুইয়া, ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: রফিকুল ইসলাম ও ইউপিডিএফের হেমেন্দ্র ত্রিপুরা।

প্রতীক বরাদ্ধ পাওয়ার মধ্য দিয়ে মাটিরাঙ্গার নির্বাচনী মাঠে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে চার জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মুল লড়াইয়ে যুক্ত হলেন।

Exit mobile version