নির্বাচনের নিরাপত্তায় পানছড়িতে বিভিন্ন বাহিনীর ৩২০জন সদস্য মোতায়েন

upazila-election-logo

উপজেলা প্রতিনিধি, পানছড়ি:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ১৯ ফেব্রুয়ারী বুধবার অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে চতূর্থ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে পানছড়ি উপজেলা প্রশাসন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। সেনা, বিজিবি, পুলিশ, এপিবিএন ও আনসার বাহিনীসহ ৩২০জন নিরাপত্তা বাহিনী এ নির্বাচনে নিছিদ্র নিরাপত্তায় নিয়োজিত থাকবেন বলে পানছড়ি থানা অফিসার ইনচার্জ সূত্রে জানা যায়। এদের মধ্যে ১৬৩জন পুলিশ, ১২০জন বিজিবি, ২৮জন সেনা, ১৯জন এপিবিএন পুলিশ, ১০জন ব্যাটালিয়ন আনসার ও ২৮৮ জন সাধারণ আনসার রয়েছেন।

পানছড়ি থানা সূত্রে জানা যায়, প্রতিটি ভোট কেন্দ্রের জন্য ৫জন পুলিশ,  ১২জন আনসার সদস্য  থাকবেন। সার্বক্ষনিকভাবে নিয়োজিত থাকবে ৫টি মোবাইল টিম। এ টিমে থাকছেন একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটসহ ৪জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। পানছড়ি থানা অফিসার ইনচার্জ আব্দুস সামাদ মোড়ল ও দিঘীনালা থানা অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন টিটুর নেতৃত্বে থাকবেন দুটি স্ট্রাইকিং টিম।  

পানছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা বেগম আফছানা বিলকিস বলেন, বিগত দিনের চেয়ে এবার বেশী নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে। এ নিছিদ্র নিরাপত্তায় কোন ধরনের সমস্যা হবার কথা নয় বলে তিনি মনে করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন