নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করবে বিজিবি : লে. কর্ণেল মোখলেছুর রহমান

02.01.2014_29BGB News Pic

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো: মোখলেছুর রহমান বলেন, ১০ম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিজিবি সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করবে। তিনি বলেন, নির্বাচনকে ঘিরে কোন নাশকতা বরদাস্ত করা হবে না। যেকোন মুল্যে নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে বিজিবি তৎপর থাকবে। এসময় তিনি সকল মতবিরোধ ভুলে সকলে এক কাতারে দাঁড়িয়ে শান্তি আর উন্নয়ন নিশ্চিত করতে সকলের প্রতি আহবান জানান।  

আজ বৃহস্পতিবার সকালে পলাশপুর জোন সদরে অনুষ্ঠিত বিশেষ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লে. কর্ণেল মোখলেছুর রহমান বলেন, বিজিবি শান্তি, সম্প্রীতি, উন্নয়ন এই তিনের মুলমন্ত্রে অপারেশন উত্তোরণে প্রতিনিয়ত দুর্গম পাহাড়ে কাজ করে যাচ্ছে। বিজিব সীমান্ত সুরক্ষার পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্রের ঝনঝনানী কোন ভাবে বরদাস্ত করা হবে না।

আইন শৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক, মাটিরাঙ্গা থানার সাব ইন্সপেক্টর মো: অলি উল্যাহ, গোমতি ইউনিয়নের চেয়ারম্যান মো: মনছুর আলী, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো: ইয়াছিন মোল্লা সহ হেডম্যান-কারবারী ও শিক্ষক প্রতিনিধি প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে বিজিবির বিভিন্ন ক্যাম্প কমান্ডার, এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন