parbattanews

নির্বাচনে যাতে ভোট কারচুরি না হয় সেদিকে প্রশাসন তৎপর থাকবে: সিইসি

রাঙ্গামাটি প্রতিনিধি:

নির্বাচনে যাতে ভোট কারচুরি না হয় সেদিকে প্রশাসন তৎপর থাকবে। নির্বাচন নিয়ে পার্বত্য চট্টগ্রামেও প্রশাসন সব ব্যবস্থা গ্রহণ করেছে। মানুষ সুষ্ঠুভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে বাংলাদেশ নির্বাচন কমিশনের আয়োজনে এবং রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট সম্মেলন কক্ষে আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তিন পার্বত্য জেলার আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা এসব কথা বলেন।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) শাহাদাত হোসেন, নির্বাচন কমিশনার সচিব হেলালুদ্দীন, চট্টগ্রাম বিভাগীয কমিশনার মো. আব্দুল মান্নান, চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বান্দরবানের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী। এছাড়াও তিন পার্বত্য জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেন, আগামী ৩০ ডিসেম্বর তিন পার্বত্য জেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতিটি কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েন করা হবে। প্রত্যেকটি কেন্দ্রে সুন্দর ও সুষ্ঠুভাবে নির্বাচন হবে এবং কোন রকমের ঝুঁকি এখানে নেই। তিনি আরও বলেন, সারাদেশের ন্যায় তিন পার্বত্য জেলাও সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হবে। নির্বাচনে যারা দায়িত্বে থাকবে তাদের স্বচ্ছয়তা থাকবে নিরপেক্ষতা। প্রার্থী ও ভোটারা সুষ্ঠুভাবে ভোট প্রদানে নিশ্চিয়তা প্রদান করা এটা আমার-আপনার সকলের দায়িত্ব। আমরা এখানে যারা দায়িত্বে থাকবো, কর্মরত থাকবো তাদের কোন দল ও মত ব্যক্তি বিশেষ পছন্দের প্রভাব না পড়ে সেদিকে সতর্ক থাকতে হবে।

Exit mobile version