নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে সব ব্যবস্থা নেয়া হবে রামুতে মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার জাবেদ আলী

pic-ramu
 
রামু প্রতিনিধি:
কক্সবাজারের রামুতে বৃহস্পতিবার (২০ মার্চ) উপজেলা পরিষদ মিলনায়তনে দায়িত্বরত  সরকারি, বেসরকারি অফিসার, জনপ্রতিনিধি ও  সকল প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জাবেদ আলী বলেন, যে কোন মূল্যে অবাধ শান্তিপূর্ণ নিরপেক্ষ করতে যা যা প্রয়োজন সব কিছু করা হবে। এ জন্য আচরনবিধি মেনে চলে প্রশাসনকে সহায়তা করতে হবে।

 নির্বাচন অনুষ্ঠান সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য সকলের সহায়তা কামনা করে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জাবেদ আলী বলেন, এলাকার ভোটারেরা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবে।

এসময় বক্তব্য রাখেন অঞ্চলিক নির্বাচনী কর্মকর্তা আব্দুল বাতেন, কক্সবাজার জেলা প্রশাসক (অতিরিক্ত)  মো, আবুল হোসেন, জেলা অফিসার, রামু নির্বাহী অফিসার  মো, মাসুদ, জেলা নির্বাচন অফিসার মো. নুরুল হাশেম ভূঁইয়া ও রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা।

সন্ধ্যা ৭টায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী রামুতে পৌঁছালে তাকে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা স্বাগত জানান। পরে তিনি রামু উপজেলা সার্ভার স্টেশন উদ্বোধন করেন।                             

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন