নির্মাণাধীন সীমানা প্রাচীর ভাঙচুর: প্রতিপক্ষের হামলায় আহত ৪

fec-image

কক্সবাজার টেকনাফে জমি নিয়ে বিরোধের জেরে সীমানা প্রাচীর ভাঙচুর ও হামলার শিকার হয়েছে একটি পরিবার। এ সময় প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে ওই পরিবারের চার সদস্য।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টার সময় উপজেলার সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড পুরান পাড়ার ছৈয়দ আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ কাজ করার জের ধরে (২ সেপ্টেম্বর) সকাল ১০টার সময় টেকনাফ সাবরাং ইউনিয়নের পুরান পাড়ার বসত বাড়িতে ছৈয়দ আলম (৫৩), স্ত্রী সখিনা খাতুন (৪৫) ও দুই মেয়েকে অহেতুক অকথ্য ভাষায় গালিগালাজ ও কথা কাটাকাটি করতে থাকেন প্রতিবেশী মৃত মোকলেছুর রহমানের ছেলে ছৈয়দ হোছন (৫০), ছৈয়দ হোছনের ছেলে মো. সালমান (১৮) ও ফতেহ আলীর ছেলে নূর আহমদ (৩০)। কথা কাটাকাটির এক পর্যায়ে ছৈয়দ আলম ও তার পরিবারের উপর প্রতি ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী ছৈয়দ হোছন ও সালমান তাদের হাতে থাকা কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে জখম করে। এ ঘটনার সময় ভুক্তভোগীদের চিৎকার শুনে ঘটনাস্থলের আশে পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ভুক্তভোগী ছৈয়দ আলম অভিযোগ করে বলেন, ‘ঘটনার সময় স্ত্রী ও মেয়ের ২ ভরি ওজনের স্বর্ণের গহনা, একটি এন্ড্রয়েট মোবাইল ফোন নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, টেকনাফ, হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন