নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নিতে হবে: কক্সবাজার জেলা বিএনপির সভাপতি

fec-image

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। আর তাই বেগম খালেদা জিয়াও সুষ্ঠু বিচার পাচ্ছেন না। জামিন আটকে রেখেছে অবৈধ সরকার। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুবিচার পাবেন। তাই নির্বাচিত গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে বিএনপির নেতাকর্মীদেরকে দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) মঙ্গলবার স্থানীয় এটিএন পার্ক কমিউনিটি সেন্টারের হলরুমে চকরিয়া পৌরসভা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

পৌরসভা যুবদলের সভাপতি এম মাহমুদুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল হকের উপস্থাপনায় আরও বক্তব্য দেন, কক্সবাজার জেলা বিএনপির সহসভাপতি ও চকরিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি এনামুল হক, কক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউছুফ বদরী, চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ নুরুল ইসলাম হায়দার, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক এম.মোবারক আলী প্রমুখ।

শাহজাহান চৌধুরী বলেন, বর্তমান সরকার একটি ব্যর্থ সরকার। সারাদেশে দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস, দখলবাজী, ক্যাসিনো (জুয়া), আওয়ামী নেতা কর্মীদের নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাড়িয়েছে। জনগণের সমর্থনে নয়, ভারতের সাথে একের পর এক দেশের স্বার্থ বিরোধী চুক্তি করে ক্ষমতায় টিকে থাকতে চায়য। তাই ব্যর্থ সরকারকে হটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে সবাইকে আরো বেশি ত্যাগ স্বীকার করতে হবে। সে জন্য সবাই প্রস্তুতি নেবেন।

কক্সবাজার জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জ্বল সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনের প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান কমিশনার। সভায়  বিএনপি ও যুবদলের জেলা ও চকরিয়া পৌরসভা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, যুবদল, শাহজাহান চৌধুরী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন