parbattanews

নেতাকর্মীরা নৌকার বিপক্ষে অবস্থান নিলে বহিস্কার: রাঙামাটি স্বেচ্ছাসেবক লীগ

রাঙ্গামাটির লংগদু উপজেলার ৬ নং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল আলী। নৌকার প্রার্থীর বিরুদ্ধে বা তার বিপক্ষে উপজেলার কোন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী কাজ বা অবস্থান নিলে তা প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিস্কার করা হবে বলে হুঁশিয়ারী দিয়েছেন নেতারা।

বুধবার (২৪ জুলাই) সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান এর স্বাক্ষরিত গণমাধ্যমকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

এ বিষয়ে রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান জানান, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুল আলী লংগদু উপজেলার ৬নং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্ধন্দ্বীতা করছেন। তাঁর বিজয়ী সুনিশ্চিত করার লক্ষে উপজেলা ও ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কাজ করবেন।

যদি কোন নেতাকর্মী নৌকা প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে তাকে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিস্কার করা হবে বলে তিনি জানান।

Exit mobile version