parbattanews

নেদারল্যান্ডসকে দুর্বল ভাবছে না দক্ষিণ আফ্রিকা

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে টানা তৃতীয় জয়ের লক্ষ্যে মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা। নিজেদের প্রথম দুই ম্যাচেই ন্যূনতম ১০০ রানের জয় পেয়েছে প্রোটিয়ারা। নেদারল্যান্ডসকে হারাতে পারলে প্রোটিয়াদের সামনে সুযোগ থাকছে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার।

বিপরীতে টানা দুই হারে বিশ্বকাপ শুরু হয়েছে নেদারল্যান্ডসের। তাও নেদারল্যান্ডসকে হালকাভাবে নিচ্ছে না প্রোটিয়ারা। ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা বললেন, নেদারল্যান্ডস ম্যাচে মনোযোগ তাদের। আর ডাচ্‌ অধিনায়ক স্কট এডওয়ার্ডস বিশ্বকাপে নিজেদের প্রথম জয় তুলে নেয়ার প্রত্যয় জানান।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর আড়াইটায় বিশ্বকাপের ১৫তম ম্যাচে ধর্মশালা ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও নেদারল্যান্ডস।

দক্ষিণ আফ্রিকা বর্তমানে যেভাবে খেলছে এতে করে এ ম্যাচে নিয়ে তাদের দুঃশ্চিন্তা নাই বললে চলে। কেননা বিশ্বকাপে তারা দুর্দান্ত ফর্মে রয়েছে। সবচেয়ে শক্তিশালী ব্যাটিং লাইন তাদেরই বলা যায়। টেম্বা বাভুমা, এইডেন মার্করাম, ডেভিড মিলার, হেনরিক ক্লাসেন আর কুইন্টন ডি কককে নিয়ে দারুণ নির্ভরযোগ্য এক ব্যাটিং লাইন। ব্যাটারদের ওপর ভর করে তারা রানের পাহাড় গড়ছে। তুলে নিচ্ছে বিশাল বিশাল জয়।

অন্যদিকে নেদারল্যান্ডস এখনো জয়ের খোঁজে। দুই ম্যাচের দুটোতেই হেরেছে তারা। তবে প্রতিপক্ষকে সহজে ছাড় দিচ্ছে না। আজও নিশ্চয় তারা বুক চিতিয়ে লড়বে। আর বিশ্বকাপের অতীত সুখ স্মৃতি তো তাদেরই পক্ষে কথা বলছে।

Exit mobile version