parbattanews

নয় হাজারের অধিক ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী আটক

মহান বিজয় দিবসে পাচারের আগেই ৯,৩৫০ ইয়াবাসহ মাহমুদুল হাসান (৩৮) নামের রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। সে উখিয়া কুতুপালং ২ নং ক্যাম্পের ই-ব্লকের মৃত নুর মোহাম্মদের ছেলে।

বুধবার (১৬ ডিসেম্বর) বিকালে টেকনাফের হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রীজ এলাকা থেকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রীজ এর দক্ষিণ পাশের ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে তাদের একটি চৌকশ আভিযানিক দল ১৬ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে পৌঁছলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে মাহমুদুল হাসানকে আটক করা হয়েছে।

পালানোর কারণ জিজ্ঞাসা করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে পারেনি। তার আচরণ সন্দেহজনক মনে হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে দেহ তল্লাশী করে সাথে থাকা পলিথিন ব্যাগ থেকে ৯,৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের মিডিয়া কর্মকর্তা জানান, ব্যাপক জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারি স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Exit mobile version