পরিচয় মিললো রোয়াংছড়িতে উদ্ধার হওয়া অজ্ঞাত ব্যক্তির লাশের

fec-image

পরিচয় পাওয়া গিয়েছে বান্দরবানে রোয়াংছড়িতে উদ্ধার হওয়া অজ্ঞাত ব্যক্তির লাশের। উদ্ধার হওয়া লাশ বান্দরবানের রোয়াংছড়ি তারাছা ইউনিয়নের ৩১৬নং বেতছড়া মৌজার মেওফা উপর পাড়া গ্রামের অংক্যজ মারমার ছেলে শৈ খ্যাই চিং মারমা (৪২) ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে শৈ খ্যাই চিং মারমার বড় ভাই ও তার স্ত্রী বান্দরবানের রোয়াংছড়ি থানায় এসে তার নাম ঠিকানা পরিচয় এবং যাবতীয় তথ্য প্রদান করেছেন।

এ বিষয়ে তারাছা ইউনিয়নের চেয়ারম্যান উথৈচিং মারমার সাথে কথা বললে তিনি জানান আজকে সকালে মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে লোকজন এসেছে এবং তারা তাদের যাবতীয় নাম ঠিকানা তথ্য থানায় জমা দিয়ে গেছে কিন্তু কিভাবে, কি কারনে সে মারা গেছে সেই সম্পর্কে এখনও কিছু জানতে পারিনি।

উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে রোয়াংছড়ি ফরেস্ট রেঞ্জ অফিস এলাকার রোয়াংছড়ি খালের মুখে সংযোগস্থল তারাছা খালের কিনারায় যুবকের লাশ ভাসমান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যুবকের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

এ ব্যাপারে রোয়াংছড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদের সাথে কথা বললে তিনি জানান, সকালে থানায় এসে উদ্ধার হওয়া লাশের পরিবারের পক্ষ থেকে নাম-ঠিকানা তথ্য প্রদান করে গেছে। এবং উদ্ধার হওয়া লাশের সহধর্মিণী সব যাবতীয় তথ্য নিজে প্রদান করেছেন। এ বিষয়ে রোয়াংছড়ি থানায় একটি মামলা করা হয়েছে। আমরা আশা করছি খুব দ্রুত অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন