parbattanews

পরিপূর্ণ ইসলামী জ্ঞানী ব্যক্তি কখনোই জঙ্গী বা সন্ত্রাসবাদি হতে পারেনা

গুইমারা বড়পিলাক স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার নির্মিত নতুন ভবন উদ্বোধনে খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী

খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, পরিপূর্ণ ইসলামী জ্ঞানী ব্যক্তি কখনোই জঙ্গী বা সন্ত্রাসবাদি হতে পারেনা।প্রতিটি শিশুকে পরিপূর্ণ ইসলামিক শিক্ষায় শিক্ষিত করা সকলের নৈতিক দায়িত্ব।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা পরিষদের ৫২ লক্ষ টাকা অর্থায়নে গুইমারা বড়পিলাক স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার নির্মিত নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পবিত্র কোরআন শরীফ একটি জীবন্ত বিজ্ঞান। কোরআন হাদিস নিয়মিত পড়লে মাদকসহ যাবতীয় অপরাধ মূলক কর্মকান্ড থেকে দূরে থাকা যায়।

হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নিবার্হী কর্মকর্তা তুষার আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক, আইয়ুব আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, মাইনউদ্দিন, সাধারণ সম্পাদক সানাউল্ল্যাহ, সাংবাদিক নেতা আব্দুল আলী প্রমুখ।

Exit mobile version