parbattanews

পর্দায় এক সঙ্গে দেখা যাবে কারিনা ও কারিশমাকে

পার্বত্যনিউজ ডেস্ক:

বলিউডের ‘রাজ’ পরিবার কাপূর বংশের দুই মেয়ে কারিনা ও কারিশমা। দুই বোনের মধ্যে বন্ডিং অসাধারণ। আর দুই বোন এক ফ্রেমে আসা মানেই যে গ্ল্যামারের ঘনঘটা তার মোক্ষম প্রমাণ এই ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়ে কারিশ্মা কপূর ক্যাপশনে লিখেছেন, ‘সিস্টার্স ফর এভার’। সত্যিই তাই!

কোনও ছবিতে এখনও এক সঙ্গে কাজ করেননি তারা। কয়েকটি মাত্র ফটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছে তাদের। তবে দুই বোনের ফ্যানেদের জন্য এ বার রয়েছে সুখবর! খুব শীঘ্রই তাদের এক সঙ্গে দেখা যাবে একটি বিজ্ঞাপনে। সেই বিজ্ঞাপনের শুটিংও ইতিমধ্যেই শেষ হয়েছে। শুটিং ফ্লোরের সেই ছবিই শেয়ার হয়েছে। শেয়ার করেছেন খোদ কারিশমা। কারিনা ও কারিশমা সঙ্গে উপস্থিত ছিল তাদের ছেলেমেয়েরাও। ছিলেন মা ববিতাও। কারিনার কোলে ছোট্ট তৈমুর, আর কারিশমা পাশে মেয়ে সামাইরা ও ছেলে কিয়ান।

অ্যাড শুটের জন্য দু’জনে শলা-পরামর্শ করে পোশাকও বেছে নিয়েছিলেন বোধহয়! সলিড রঙের মিড লেন্থ ড্রেসে কপূর সিস্টার্সদের কিন্তু অসাধারণ দেখাচ্ছিল। কারিনা পরেছিলেন বেবি পিঙ্ক অফ শোল্ডার ড্রেস, আর কারিশমার ড্রেস ছিল স্কাই ব্লু কোল্ড শোল্ডার। আসলে শুধু দুই বোন হিসেবেই নয়, বেবো ও লোলো কিন্তু একে অপরের বেস্ট ফ্রেন্ডও। খুব শীঘ্রই টিভিতে দেখা যাবে এই অ্যাড।

Exit mobile version