parbattanews

পাওনা টাকা চাইতে গিয়ে নিখোঁজ ফার্নিচার ব্যবসায়ী বায়েজিদ

Bayjid

রাঙামাটি প্রতিনিধি:
পাওনা টাকা চাইতে গিয়ে নিখোঁজ হয়েছেন রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকার ফার্নিচার ব্যবসায়ি মোঃ বায়েজিদ (২৭)। মুন্সীগঞ্জ জেলার চর কেওয়ার ইউনিয়নের চর চন্দ্রোসূয়া গ্রামের বাসিন্দা সেকান্দর মাতুব্বরের ছয় সন্তানের মধ্যে পঞ্চম বায়েজিদ গত প্রায় পাচঁ বছর যাবৎ ফার্নিচারের ব্যবসা করেন রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকায়। গত রবিবার একজন উপজাতীয়র মোবাইল ফোনে কল পেয়ে পাওনা টাকা আদায়ের জন্য শহরের রিজার্ভ বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে অদ্যবদি আর ফেরত আসেননি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারটিও বন্ধ পাওয়া যাচ্ছে। খবর পেয়ে দেশে বাড়ি থেকে বড় দুই ভাই শেখ ফরিদ ও কামাল হোসেন রাঙামাটি এসে কোতয়ালী থানায় জিডি করেন।

তারা উভয়েই জানায়, নিখোঁজ হওয়ার আগে বায়েজিদ মোবাইল ফোনের মাধ্যমে মাত্র দেড় বছর আগে বিয়ে করা জীবন সঙ্গীনী পান্নাকে জানায়, একজন উপজাতীয় লোকের কাছে সাড়ে তিন লাখ টাকা দিয়েছেন সেগুন কাঠ পাবার আশায় কিন্তু টাকা নিয়েও কোনো প্রকার যোগাযোগ না করায় তিনি এই ব্যাপারটা নিয়ে টেনশনে আছেন। এরপর থেকে তার সাথে আর কারও যোগাযোগ হয়নি।

এদিকে বায়েজিতের দোকানের কর্মচারি (হেড মিস্ত্রি) জুয়েল এই প্রতিবেদককে জানান, রবিবার সকাল সাড়ে নয়টার সময় বায়েজিদের মোবাইলে একটি কল আসে, এরপর বায়েজিদ কাউকে কিছু না বলে দোকান থেকে বের হয়ে যান। পরে সকাল দশটার সময় তার মোবাইলে কল দিয়ে কোথায় আছেন জানতে চাইলে জবাবে তিনি জানান, শহরের রিজার্ভ বাজার এলাকায় আছেন অল্পকিছুক্ষণের মধ্যে তিনি দোকানে ফিরে আসবেন। কিন্তু এরপর থেকে তার মোবাইল নাম্বারে আর কোনো কল ঢুকছে না, নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে।

নিখোঁজ বায়েজিদের ভাইদ্বয় জানান, আমাদের ধারণা পাওনা টাকা চাইতে গিয়ে আমাদের ভাই পাওনাদারে হাতে অপহরণের শিকার হয়েছে।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, শহরের কলেজ গেইটের ফার্নিচার ব্যবসায়ি বায়েজিদ গত তিনদিন ধরে নিখোঁজ রয়েছে এমন অভিযোগ জানার পর পুলিশের একটি দলকে পাঠোনো হয়েছে বলে জানান।

Exit mobile version