পাচারকালে বাঙ্গালহালিয়া সিএনজির সিট পকেটে মিলল মদ, আটক-১

fec-image

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ১০২ লিটার চোলাই মদসহ ১ জন পাচারকারী কে আটক করা হয়েছে। আটককৃত মাদক পাচারকারী ইমরান হোসেন আরমান চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার কালাচান দীঘির পাড় পূর্ব দেওয়ান নগর পৌরসভার ৩নং ওয়ার্ডের জামশেদ আহমেদ এর ছেলে।

বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় চন্দ্রঘোনা থানার উপ পরিদর্শক সেলিম ও মাহবুবের নেতৃত্বে থানার টহল টিম চন্দ্রঘোনা-বাঙ্গালহালিয়া সড়কের বাঙালহালিয়া ডাকবাংলা আশ্রম পাড়ার মানুচিং মারমার চায়ের দোকানের পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট এর দায়িত্ব পরিচালনা করার সময় একটি সিএনজি গাড়ি( চট্টগ্রাম থ- ১১-৭৭৭৯) পুলিশকে দেখে দ্রুত পালাতে চেষ্টা করে।

এসময় থানা টিমের সদস্যরা দ্রুত গাড়িটির পিছু ধাওয়া করে গাড়িটি আটক করে । পরে পুলিশ সদস্যরা গাড়ি তল্লাশী করলে অভিনব পদ্ধতিতে সীটের ভিতর গোপন পকেটে পলিথিন মোড়ানো রাখা ৫২লিটার ও কন্টেইনার এ থাকা ৫০ লিটারসহ সর্বমোট ১০২ লিটার দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করে। এবং আরমান নামের একজনকে আটক করে।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে এবং শুক্রবার(১১ জুন) সকালে বিজ্ঞ রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন