পানছড়িতে গণতান্ত্রিক যুব ফোরামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

10-3 PIC

উপজেলা প্রতিনিধি, পানছড়ি :

দীঘিনালার গণতান্ত্রিক যুব ফোরাম কর্মী সুদৃষ্টি চাকমাকে হত্যার প্রতিবাদে পানছড়িতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা শাখা। বিক্ষোভ মিছিলটি সকাল দশ টায় পানছড়ি ডিগ্রী কলেজ এলাকা থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। সকাল এগারটায় পানছড়ি মুক্তিযোদ্ধা স্কোয়ারে এসে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিবর্তন চাকমার সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন যুব ফোরাম সহ-সভাপতি রোহিন ত্রিপুরা। এ সময় আরো বক্তব্য রাখেন যুব ফোরামের সহ-সাধারণ সম্পাদক সুসময় চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুনীল ত্রিপুরা ও হিল উইম্যান্স ফেডারেশন পানছড়ি ডিগ্রী কলেজ শাখার সদস্যা লিজা চাকমা।

বক্তারা বলেন, সুদৃষ্টি চাকমাকে হত্যা ও ঋদ্ধি চাকমাকে হত্যার উদ্যেশ্যে যারা আহত করেছে তারা সবাই সন্তু বাহিনীর সদস্য। জাতীয় বেঈমান সন্তু জুম্ম জাতিকে ধ্বংসের যে নীল নকশা আঁকছে তা কোন অবস্থাতেই জুম্ম জনগন সহ্য করবেনা বলে বক্তারা বলেন। দিঘীনালার গণতান্ত্রিক যুব ফোরাম কর্মী আহত ও হত্যার সাথে যারা জড়িত তাদের অভিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন