পানছড়িতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

31-3-PIC

উপজেলা প্রতিনিধি, পানছড়ি :

নানা কর্মসূচির মধ্য দিয়ে খাগড়াছড়ির পানছড়িতে পালিত হয়েছে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৪। “সবাই মিলে গড়ব দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সোমবার সকাল দশটা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সংবাদকর্মী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে একটি দুর্নীতি বিরোধী মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি পানছড়ি বাজার এলাকা থেকে শুরু করে পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় গিয়ে শেষ হয়।

র‌্যালী ও মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সততা সংঘের সদস্যগণ অংশ গ্রহণ করে। এসময় তারা দুর্নীতি বিরোধী শ্লোগান সম্বলিত বিভিন্ন ধরনের ব্যানার, ফেস্টুন বহন করে।

সকাল এগারটায় পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা মিলনায়তনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমার সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাংবাদিক শাহজাহান কবির সাজুর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন দুর্নীতি প্রতিরোধ কমিটি পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডা: ছৈয়দ আহাম্মদ ও পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ জাকির হোসাইন।

আলোচনা সভার শুরুতেই সততা সংঘের সদস্যসহ উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমা।

বেলা বারটা থেকে শুরু হয় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতা। এতে উপজেলার বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষাট জন প্রতিযোগী অংশ গ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন